×


আমি শিলা আক্তার।  কাজ করছি সকল ধরনের পেইন্টিং পন্য নিয়ে। ছোট বেলা থেকে শখের কাজ ছিলো পেইন্টিং করা। সেটা ই এখন পেশায় পরিনত হয়েছে। ভার্সিটির প্রথম বর্ষে বিয়ে। তারপর  BBA MBA শেষ করা। এর মধ্যে ঘরে এলো দুই সন্তান।  শখের বসে চাকরিও করেছি। সন্তানদের ভবিষ্যতে কথা চিন্তা করে চাকরি ছেড়ে উদ্যোক্ত হয়েছি।
আমার উদ্যোক্তা হওয়ার পেছনে সব চেয়ে বড় অবদান আমার স্বামীর আর আমার মা। মায়ের সাপোর্ট আছে বলেই বাচ্চাদের সামলে কাজ করতে পারছি। আর আমার স্বামী উনি নিজেও একজন উদ্যোক্তা ( আর্কিটেক্ট)। আমাকে সার্বিক ভাবে সাহায্য করে সবসময় আমার উদ্যোগকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।
উইমেন এন্ড ই-কমার্স ট্রাস্ট- উই এর সাথেই আমার  পথ চলা শুরু। চাকরির পাশাপাশি অবসর সময়ে আমার পছন্দের কাজ পেইন্টিং করতাম। চাকরি ছেড়ে যখন নিজের একটা আইডেন্টিটি খুঁজছিলাম, তখন উই এর হাত ধরেই আমার উদ্যোক্তা হওয়ার পথ চলা শুরু।


উই এর মাধ্যমে বিভিন্ন  অনলাইন,  অফলাইন ক্লাস,  মাস্টার ক্লাস,  সফ্টস্কিল সেশন সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে ট্রেনিং করার সুযোগ পেয়েছি। এই ট্রেনিং গুলো থেকে প্রাপ্ত শিক্ষা আমার উদ্যোগকে এগিয়ে নিয়ে যেতে অনেক সাহায্য করছে। উই এর মাস্টার ক্লাস টিম মেম্বার হিসেবে কাজ করে যাচ্ছি। 
আমার ভবিষ্যত পরিকল্পনা নতুন নতুন উদ্যোক্ত তৈরি করা। আমি পেইন্টিং রিলেটেড অনেক গুলো অনলাইন এবং অফলাইন কোর্স করেছি,  বর্তমান কাস্টমারের চাহিদার সাথে তাল মিলিয়ে নতুনত্ব কাজ নিয়ে আসার জন্য।  এখন শুধু আমি একা কাজ করতে চাই না, আমি মতো এমন আরো আমি তৈরি করতে চাই। সামনের বছর ইনশাআল্লাহ আমি ট্রেনিং সেশন চালু করবো। অনলাইন এবং অফলাইনে করার ইচ্ছে আছে। 
আমি প্রতিযোগীতায় নয়,  সহযোগিতায় বিশ্বাসী। সবাইকে সাথে নিয়েই এগিয়ে যেতে চাই।